সরকার একদলীয় শাসন কায়েমের লক্ষ্যে এবং জামায়াতকে নেতৃত্বশূন্য করার হীন উদ্দেশ্যেই মাওলানা আলী আশরাফ খানকে গ্রেফতার করেছে

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কুমিল্লা উত্তর সাংগঠনিক জেলা শাখার আমীর মাওলানা আলী আশরাফ খানসহ ৮ জন নেতা-কর্মীকে গত ১১ অক্টোবর বিকাল ৫টায় পুলিশের অন্যায়ভাবে গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল ডাঃ শফিকুর রহমান আজ ১৪ অক্টোবর প্রদত্ত এক বিবৃতিতে বলেন, “বাংলাদেশ জামায়াতে ইসলামীর কুমিল্লা উত্তর সাংগঠনিক জেলা শাখার আমীর মাওলানা আলী আশরাফ খানসহ জামায়াতের ৮ জন নেতা-কর্মীকে পুলিশ সম্পূর্ণ অন্যায়ভাবে গ্রেফতার করেছে।

সরকার একদলীয় শাসন কায়েমের লক্ষ্যে এবং জামায়াতকে নেতৃত্বশূন্য করার হীন উদ্দেশ্যেই মাওলানা আলী আশরাফ খানকে গ্রেফতার করেছে। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

কোন কারণ ছাড়াই কাল্পনিক মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করা আইনের শাসন ও মানবাধিকারের চরম লংঘন। মূলত: সরকার তাদের একদলীয় ফ্যাসিবাদী শাসন দির্ঘায়িত করার জন্যই জামায়াতের নেতা-কর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করে জুলুম-নির্যাতন চালাচ্ছে। আমি সরকারের এই ফ্যাসিবাদী কর্মকাণ্ডের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য দেশবাসীর প্রতি আহবান জানাচ্ছি।

মাওলানা আলী আশরাফ খানসহ সারা দেশে গ্রেফতারকৃত জামায়াতের সকল নেতা-কর্মীদের অবিলাম্বে নিঃশর্তভাবে মুক্তি দেয়ার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানাচ্ছি।”

No comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *